নতুন দিনে

বিশ্বকাপ ক্রিকেট / নববর্ষ (এপ্রিল ২০১১)

আমিনুল ইসলাম মামুন
  • ৩৫
  • 0
  • ১৩৩
পাঁচের পরে ছয়
নতুন দিনে আর তো কারো
থেমে থাকা নয়।

দীপ্ত পায়ে চল
কর্ম এবং মুখে সবে
দেশের কথা বল।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আমিনুল ইসলাম মামুন ধন্যবাদ এস, এম, ফজলুল হাসান ভাই আপনার মন্তব্যের জন্য।
এস, এম, ফজলুল হাসান ভালো লেগেছে সুন্দর কবিতাটি
আমিনুল ইসলাম মামুন শাহেদুজ্জামান লিংকন ভাই, আমার লেখার সাথে একমত হওয়ার জন্য আপনাকেও অভিনন্দন।
শাহেদুজ্জামান লিংকন চ্লুন আমরা দেশের কথা বলি। ছোট অথচ গুরুত্বপূর্ণ এমন লেখার জন্য অভিনন্দন।
আমিনুল ইসলাম মামুন মামুন ম.আজিজ ভাই, আপনাদের কাছ থেকে আমি সব সময়ই এমন গঠনমূলক পরামর্শ আশা করবো।
আমিনুল ইসলাম মামুন Ametaf Ymorp আমার লেখার ওপর মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।
মামুন ম. আজিজ শুধু লেখা পোষ্ট করতে হবে বলে লেখার বিষয়টা পছন্দ হচ্ছেনা। একটু সময় দিন। একটু ভেবে লিখুন। আপনার তো লেখার মত আছে পড়লেই বোঝা যায়।
ফাতেমা প্রমি অনেক ছোট,আর অনেক cute ছড়া...
আমিনুল ইসলাম মামুন ধন্যবাদ সাইফুল ইসলাম চৌধুরী আপনার মন্তব্যের জন্য।
সূর্য প্রথমে লেখার কথা বলে নেই; সুন্দর।।।। অনু কাব্য বা গল্প প্রতিটা লাইন খুবই গুরত্বপূর্ণ। এ লেখাটায় প্রথম লাইনটা শুধু ছন্দ মিলে ব্যবহৃত হয়েছে। সংগতিপূর্ণ শব্দ দিয়েও সেটা করা যেত। এবার তোমার এক্টিভিটির কথা বলি; যদি সময় বের করতে পারো নিয়মিত ঘন্টা দুয়েক আমাদের সাথে থাক। অনেক শুভ কামনা থাকলো। (ভোট দিতে ৫মিনিট বসে থাকতে হয় বিধায় মন্তব্যটা একটু বড় করে দিলাম। হা হা হা )

০৪ ফেব্রুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৫ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "নগ্নতা”
কবিতার বিষয় "নগ্নতা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ মে,২০২৪